টাচ আইটি অনলাইন ডেলিভারির শর্তাবলী


  • বর্তমানে বাংলাদেশের যেকোনো প্রান্তে নির্দিষ্ট পণ্যে ক্যাশ অন ডেলিভারি (Cash on Delivery) সুবিধা প্রযোজ্য থাকতে পারে।
  • অনলাইন অর্ডারের ক্ষেত্রে ডেলিভারি চার্জ / কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে — পণ্যের আকার, ওজন ও গন্তব্যের উপর ভিত্তি করে চার্জ নির্ধারিত হয়।
  • ঢাকা শহরে আমাদের নিজস্ব কুরিয়ার সার্ভিস অথবা নির্দিষ্ট পার্টনার কুরিয়ার সার্ভিস ব্যবহার করে ডেলিভারি করা হয়; অন্যান্য এলাকায় স্থানীয় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য ডেলিভারি করা হয়।
  • কুরিয়ারের মাধ্যমে ডেলিভারিকৃত পণ্যের সম্পূর্ণ বা আংশিক মূল্য বিকাশ/ব্যাংক ট্রান্সফার/অনলাইন পেমেন্টের মাধ্যমে অ্যাডভান্স পেমেন্ট করে অর্ডার নিশ্চিত করতে হতে পারে।
  • যদি কোনো পণ্যের মূল্য নির্দিষ্ট সীমার (যেমন ২০,০০০ টাকা) উপরে হয়, তাহলে আংশিক পেমেন্ট বা অগ্রিম পেমেন্ট দাবি করা হতে পারে।
  • কুরিয়ার চার্জ সম্পূর্ণরূপে ক্রেতার দায়িত্ব হবে, যদি না আলাদাভাবে কোন প্রোমো/অফার বলা থাকে।
  • যেসব এলাকায় ডেলিভারি ভ্যান/লোডিংয়ের জন্য অতিরিক্ত ফি প্রযোজ্য (উদাহরণ: কিছু গেটেড কমিউনিটি, দূরবর্তী এলাকা ইত্যাদি), সেই অতিরিক্ত চার্জটি ক্লায়েন্টকে বহন করতে হবে।
  • অনলাইন অর্ডারে ডেলিভারির সাধারণ সময়কাল সাধারণত ১–৩ কার্যদিবস হতে পারে; তবে গন্তব্য, স্টক অবস্থা ও কুরিয়ার লজিস্টিক অনুযায়ী সময় পরিবর্তিত হতে পারে।
  • অর্ডার কনফার্মেশনের এসএমএস/ইমেইল পাওয়ার পর নির্দিষ্ট সময়ের মধ্যে পেমেন্ট না করলে স্টক বা মূল্য পরিবর্তিত হলে কোম্পানি সেই পরিবর্তন অনুসারে ব্যবস্থা নেবে।
  • অর্ডারকৃত পণ্য যদি স্টকে না থাকে, ক্রেতার সম্মতিতে পণ্য পরিবর্তন বা মূল্য রিফান্ড প্রক্রিয়া করা হবে।
  • স্টোর- পিক (Store Pick) পরিষেবা গ্রহণ করলে নির্দিষ্ট শপ থেকে পণ্য গ্রহণের নির্দেশনা মেনে চলতে হবে; স্টোর পিকের জন্য প্রয়োজন হলে পূর্বে অ্যাডভান্স করা থাকতে পারে এবং রিজার্ভেশন সময়সীমা প্রযোজ্য।
  • অ্যাডভান্স পেমেন্ট না করলে পণ্যের স্টক/মূল্য যে কনডিশন ছিল তা বদলে যেতে পারে এবং ক্রেতাকে পরিবর্তিত মূল্যে পণ্য গ্রহণ করতে বলা হবে।
  • অর্ডার কনফার্ম হওয়ার ৩ দিন এবং পেমেন্ট বুক করার পরও ক্রেতা যদি ১৫ দিনের মধ্যে পণ্য রিসিভ না করেন, তাহলে অর্ডার স্বয়ংক্রিয়ভাবে বাতিল (cancel) হতে পারে এবং রিফান্ড পলিসি প্রযোজ্য হবে (রিফান্ড চার্জ প্রযোজ্য হতে পারে)।
  • বিশেষ ক্যাটাগরিরক্ষেত্রে অনলাইন অর্ডার করলে শুধুমাত্র নির্দিষ্ট শাখা থেকে স্টোর-পিক নেয়ার শর্ত থাকতে পারে; অন্যান্য ক্ষেত্রে কুরিয়ার চার্জ প্রযোজ্য থাকবে।

রিফান্ড ও রিটার্ণ নীতিমালা

রিফান্ড এবং রিটার্ণ সম্পর্কিত বিস্তারিত শর্তাবলি জানতে অনুগ্রহ করে আমাদের রিফান্ড ও রিটার্ণ পেইজ দেখুন:

Touch IT রিফান্ড ও রিটার্ণ পলিসি

বিস্তারিত জানতে

কোনো প্রশ্ন বা সহায়তার জন্য আমাদের ওয়েবসাইট দেখুন: https://touchit.com.bd অথবা আপনার ওয়েবসাইটের Contact পেজ থেকে যোগাযোগ করুন।